মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী গণসংযোগে আ’লীগ নেতার হামলা

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মাওলানা আবু বক্করের নির্বাচনী গণসংযোগে হামলা, গুলিবর্ষণ ও ভাংচুরের অভিযোগ উঠেছে জেলা আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম সরকারের বিরুদ্ধে।

জাহাঙ্গীর আলম সরকার কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নৌকা মনোনীত প্রার্থী ইকবাল হোসেনের চাচা।

বুধবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের জায়েদ আলী মার্কেট এলাকায় গণসংযোগ চলাকালে এ হামলার ঘটনা ঘটে।

এতে ১৮টি মোটরসাইকেল ভাংচুর এবং ১৫জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করার অভিযোগ করা হয়। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘোড়া প্রতিক নিয়ে প্রতিদ্বন্দীতা করা স্বতন্ত্র প্রার্থী মাওলানা আবু বক্কর অভিযোগ করে বলেন, ওই ইউনিয়নের সাহেবনগর এলাকায় গণসংযোগ শেষে আমি রামচন্দ্রপুর বাজারে ফিরছিলাম। কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার ও তার ভাতিজা নৌকা মনোনীত প্রার্থী ইকবাল হোসেন সরকারসহ বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী নিয়ে চাপিতলা গ্রামে যাচ্ছিলেন। জায়েদ আলী মার্কেট এলাকায় আমার গণসংযোগ দেখে তারা গাড়ি থেকে নেমে অতর্কিত হামলা চালায়। এ সময় কর্মীদের ১৮টি মোটর সাইকেল ভাংচুর করে আমাদের ওপর গুলিবর্ষণ করে। এ ঘটনায় তিনি বাঙ্গরা বাজার থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

তবে অভিযোগ অস্বীকার করে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার ও তার ভাতিজা নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন সরকার জানান, তাদের নেতাকর্মীদের পক্ষ থেকে কোনো প্রকার হামলা করা হয়নি। ঘোড়া প্রতীকের প্রার্থী আবু বকর নিজেই একটি ঘটনার সৃষ্টি করে ঘোলাপানিতে মাছ শিকারের পাঁয়তারা করছে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু বকরের গণসংযোগে হামলা করা হয়েছে বলে আমি শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর