বাহুবলী খ্যাত প্রভাসের পারিশ্রমিক আকাশছোঁয়া

বাহুবলী খ্যাত দক্ষিণী অভিনেতা প্রভাস তার আগামী তিনটি ছবি থেকে মোট প্রায় ৩০০ কোটি টাকা আয় করতে চলেছেন। পারিশ্রমিকের দিক থেকে দক্ষিণী কোন অভিনেতা প্রভাসের ধারে কাছে নেই তো বটেই, এমনকি অনেক তাবড় তাবড় বলিউড অভিনেতাদেরও তিনি পেছনে ফেলে দিয়েছেন। প্রতিটি সিনেমার জন্য প্রভাস প্রায় ৭৫ থেকে ৮০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে পেয়ে থাকেন।

এছাড়াও অনেক ফিল্মে লাভের দশ শতাংশও তিনি পারিশ্রমিক হিসেবে পান। সব মিলিয়ে প্রতি সিনেমায় তার গড় আয় ৭৫ কোটি টাকা। সিনেমার ব্যবসার সঙ্গে যুক্ত অনেকের মতে প্রভাস তার আগামী তিনটি ছবি থেকে মোট ৩০০ কোটি টাকা আয় করতে চলেছেন। প্রভাসের আগামী ছবি ‘রাঁধে শ্যাম’-এর শুটিং ইতিমধ্যে শেষ পর্যায়ে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী পূজা হেগড়ে।

এছাড়াও, ‘আদিপুরুষ’ নামক একটি মাইথলজিক্যাল ড্রামারসহ নাগ অশ্বিনীর একটি সায়েন্স ফিকশন থ্রিলারের কথাও ঘোষণা করেছেন তিনি। এই দুটি ছবি থেকে তিনি মোট ১৮০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে পাবেন। এছাড়াও খুব শীঘ্রই আরও একটি ছবির কথা তিনি ঘোষণা করতে চলেছেন। নির্দেশক প্রাশান্ত নীল-এর সঙ্গে এই ছবিটিতে কাজ করবেন তিনি। সিনেমাটি তৈরি হবে হবেল ফিল্মস-এর প্রযোজনায় এবং এটি সারা দেশ ব্যাপী একটি সিনেমা হবে। এই ছবিটির জন্য প্রভাস ১০০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন বলে জানা গেছে।

 

বার্তা বাজার/বিনোদন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর