৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ব্যাংক কর্মকর্তা সোহেলকে গ্রেফতার

অভিযোগ উঠেছে গ্রাহকের জমা রাখা ৮৫ লাখ টাকা আত্মসাৎ করেছে এবি ব্যাংক হবিগঞ্জের মাধবপুর ব্র্যাঞ্চের সাবেক ব্যবস্থাপক মহিবুর রহমান সোহেলের ইপর। আত্মসাৎ-এর অভিযোগে ব্যাংক কর্মকর্তা সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২ ডিসেম্বর) রাত ১২ টায় মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,সন্ধ্যায় রাজধানীর মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ে থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর এলাকার বাসিন্দা।

কিছুদিন আগে এবি ব্যাংক মাধবপুর ব্র্যাঞ্চে ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন মহিবুর রহমান সোহেল। সে সময় তিনি একজন গ্রাহকের হিসাব থেকে ৮৫ লাখ টাকা উত্তোলনের পর আত্মসাৎ করেন বলে জানিয়েছে পুলিশ।

এরপর তাকে হবিগঞ্জ জেলা শহরের ব্র্যাঞ্চে বদলি করা হয়েছিল। তবে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে মাধবপুর ব্র্যাঞ্চের বর্তমান ব্যবস্থাপক সোহেলের বিরুদ্ধে মামলা করলে তাকে মতিঝিল প্রধান ব্র্যাঞ্চে বদলি করা হয়। পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করেছে বুধবার (২ ডিসেম্বর) সন্ধ্যায়।

এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, একজন গ্রাহকের ৮৫ লাখসহ আরো কয়েকজনের টাকা আত্মসাত করেছেন সোহেল। এবি ব্যাংক মাধবপুর শাখার বর্তমান ব্যবস্থাপক বাদি হয়ে তার বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে মতিঝিল থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর