এমপির সাথে নারী ভাইস চেয়ারম্যানের লাইভ নিয়ে সমালোচনার ঝড়

মাগুরা-২ আসনের সংসদ সদস্য বিরেন শিকদারকে নিয়ে একই জেলার মহম্মদপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান বেবী নাজনীন গত ২৮ নভেম্বর একটি ফেসবুক লাইভ করেন। যা নিয়ে এস্খন ফেসবুক দুনিয়ায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

জানা যায়, গত ২৮ নভেম্বর মহম্মদপুর উপজেলার হরেকৃষ্ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবনির্মিত চারতলা ভবন উদ্ধোধন করতে যান সাংসদ বিরেন শিকদার। সেখানে একটি বিশাল পুকুরে তার সাথে নৌকায় চড়ে নিজের ফেজবুক থেকে লাইভ করেন মহম্মদপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন।

ভিডিওতে দেখা যায়, একটি বৈঠা হাতে সাংসদ বীরেন শিকদার নৌকার শেষাংশে বসে আছেন। আর তার সামনে থেকে আনন্দে উদ্বেলিত বেবী নাজনীন এমপির প্রশংসা করছেন।

কিন্তু ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে গেলে সমালোচনায় মেতে ওঠেন লোকজন। ভিডিওর কমেন্টে কেউ কেউ তাকে ‘পাপিয়া’ বলেও আখ্যা দিচ্ছেন। এমনকি এই ভিডিওটি নিয়ে লাইকির মত মিউজিক্যাল ভিডিও বানিয়েও অনেকে উপহাস করছেন।

অভিযোগ ওঠছে করোনাকালে সরকারের নির্দেশ অমান্য করে বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে মুখে মাস্ক পরিধান করেননি ভাইস চেয়ারম্যান নেবী নাজনীন। সম্প্রতি অনুষ্ঠিত কাত্যায়নী পুজা মণ্ডপ পরিদর্শনে গিয়েও মুখে মাস্ক পড়েননি তিনি। একজন জনপ্রতিনিধি হয়ে সরকারি স্বাস্থ্যবিধি না মেনে এভাবে ঘুরে বেড়ানোকে অনেকেই প্রশ্নবাণে জর্জরিত করছেন।

এ বিষয়ে নারী ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন জানান, আমার বিরুদ্ধে কিছু কুচক্রী মহল ষড়যন্ত্র করতে উঠে পরে লেগেছে। তারা দলবদ্ধভাবে এমন আক্রমণাত্মক মন্তব্য করছে। আমাদের সংসদ সদস্য বীরেন শিকদার একজন সন্মানিত ব্যক্তি। উনাকে নিয়ে এমন মন্তব্য কাম্য নয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর