এমসি কলেজের গণধর্ষণ: আগামীকাল চার্জশীট

সিল্লেরটের এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রী গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার চার্জশীট আগামীকাল (বৃহস্পতিবার) আদালতে জমা দিবে পুলিশ। মামলায় ৮ আসামির মাঝে ৬ জন ধর্ষণের সাথে জড়িত ও বাকি ২ জন ধর্ষণে সহযোগিতা করেছে বলে প্রমাণ পেয়েছে তদন্ত কর্মকর্তা।

যাচাই-বাচাই শেষে আজ (বুধবার) সন্ধ্যায় এই প্রতিবেদন চুড়ান্ত করেছে উর্ধ্বতন কর্মকর্তারা। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ।

তিনি জানান, তদন্তকালীন ঘটনাস্থলের আলামত, বাদী ও ভিকটিমসহ অন্য সাক্ষী ও আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি এবং ডিএনএ প্রতিবেদন বিশ্লেষণ করা হয়েছে।

সূত্র জানায়, ধর্ষণে সরাসরি যুক্ত আসামিরা হল- সাইফুর রহমান, শাহ মো. মাহবুবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক, অর্জুন লস্কর, মো. রবিউল হাসান ও মাহফুজুর রহমান মাসুম।

অন্যদিকে ধর্ষণে সহযোগিতার জন্য আসামি করা হয়েছে মো. আইনুদ্দিন ও মিসবাউল ইসলাম রাজনকে। তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগপত্র তৈরি করা হয়েছে।

প্রসঙ্গত চলতি বছরের ২৫ সেপ্টেম্বর সন্ধার পরে সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ (২১)। ছাত্রাবাসের আঙ্গিনায় স্বামীকে আটকে রেখে প্রাইভেট কারের ভেতর ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর