বিএনপির হাল ধরতে ডা. জোবাইদাকে দেশে আনার পরামর্শ

বিএনপিকে আবারও সংগঠিত করতে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানকে দেশে আনার পরামর্শ দিয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এহসানুল হক মিলন

আজ (বুধবার) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে চেতনায় জেড ফোর্সের আয়োজনে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এই কথা বলেন।

মিলন বলেন, ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর পর তার ছেলে রাজীব গান্ধী, রাজীব গান্ধীর পর তার স্ত্রী সোনিয়া গান্ধী এবং সর্বশেষ এখন সোনিয়া গান্ধীর ছেলে রাহুল গান্ধী কংগ্রেসের নেতা হয়েছেন। আজ জোবাইদা রহমান দেশে এসে রাজনীতির এই হাল ধরতে পারেন না? নিশ্চয়ই পারেন। তার মেয়ে জাইমা রহমান তিনি কি রাজনীতি করতে পারে না ? নিশ্চয়ই পারেন।

সাবেক এই শিক্ষা প্রতিমন্ত্রী আরও বলেন, ‘আপনারা মনে করবেন না, আওয়ামী লীগ সরকার জিরো পয়েন্টে ক্ষমতা রেখে যাবে আর আপনারা সেখান থেকে নিয়ে নেবেন। ধীর গতিতে চললে জীবনেও দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে না। দেশে গণতন্ত্রের জন্য বিপ্লব দরকার আর সেই পথেই হাঁটতে হবে।’

সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী রফিক, ডা.খন্দকার মারুফ হোসেন, বিএনপি নেতা তানভীর হুদা প্রমুখ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর