গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ

পাবনার সুজানগরে জাকিয়া সুলতানা (১৭) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সুজানগর থানা পুলিশ। বুধবার সকালে সুজানগর পৌরসভার মসজিদ পাড়ায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জাকিয়া পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের হাসান আলীর মেয়ে ও স্থানীয় দুবলিয়া ফজিল্লাতুনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী। ৭ মাস আগে সুজানগর পৌরসভার মসজিদপাড়া এলাকার মো. মন্তাজ আলীর ছেলে মিম হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্কে বিয়ে হয় তার।

নিহতের মা রাশিদা খাতুন জানান, ৭ মাস আগে প্রেমের সম্পর্কে বিয়ে করে জাকিয়া ও মিম হোসেন। তারপর জাকিয়া জানতে পারে তার স্বামী মিম হোসেন মাদকসেবী। এ নিয়ে প্রায়ই দুজনের সঙ্গে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। সেই সাথে জাকিয়াকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো মিম। তার জের ধরেই জাকিয়াকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় মিম।

স্থানীয়রা জানান, এর আগেও মিম প্রেম করে সুজানগরের অপর এক মেয়েকে বিয়ে করেছিলো। কিন্তু মিম নেশাগ্রস্ত জানতে পেরে সেই মেয়েটি তাকে তালাক দিয়েছিল।

সুজানগর থানার ওসি বদরুদ্দোজা জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর