১৪ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে ১৬ বছরের কিশোর গ্রেফতার

সিরাজগঞ্জের শাহজাদপুরে ১৪ বছরের এক কিশোরীর সাথে দৈহিক মেলামেশা ও বন্ধুদের দ্বারা ভিডিও ধারণের অভিযোগে ইউসুফ আলী (১৬) নামের এক ভ্যানচালক কিশোরকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ।
ইউসুফ উপজেলার পোরজনা ইউনিয়নের গুচ্ছ গ্রামের আলহাজ্ব আলীর ছেলে। ভুক্তভোগী কিশোরী শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের গুচ্ছ গ্রামের চতু্র্থ শ্রেণীর ছাত্রী।
ভুক্তভোগী কিশোরী জানায়, প্রায় ১ মাস পূর্বে ইউসুফ আমাকে তার ঘরে ডেকে জোড়পূর্বক ধর্ষণ করে এবং তার বন্ধু ফয়সাল ও জীবন সেই ভিডিও মোবাইলে ধারণ করে। বেশ কিছুদিন যাবৎ আমাকে খারাপ কাজের জন্য চাপ প্রয়োগ করছে। সে গোপনে ধারণ করা ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায়।
অভিযুক্ত ইউসুফ জানায়, এক মাস আগে দুজনের ইচ্ছাতেই দৈহিক মেলামেশা হয় এবং বন্ধুরা ভিডিও করে। গতকাল (বুধবার) আমাকে মোবাইলে কল করে আসতে বলে। আমি আসা মাত্র আমাকে মারধর শুরু করে এবং বাড়িতে ধরে এনে আটকে রাখে।
খবর পেয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক আবুল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে।

 

বার্তাবাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর