“ধর্ম যা সমর্থন করে বর্তমান সরকার তাই করছে”

কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নিযুক্ত ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বলেছেন,বর্তমান সরকার ইসলামের জন্য যা করছে তা ধর্ম সমর্থন করে। ইসলাম ধর্ম মৌলবাদীদের বক্তব্য সমর্থন করে না। যে মানুষের সেবা করে, ধর্মীয় প্রতিষ্ঠানের সেবা করে, যারা মানব কল্যাণ করে, যারা দেশের শান্তি স্থাপন করে তারাই ধার্মিক। সেই ধার্মিক মানুষের নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

বুধবার (২ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি  বলেন, জাতির পিতার সম্পর্কে, দল সম্পর্কে, সরকার সম্পর্কে কেউ যদি প্রশ্ন তোলে সেই প্রশ্ন অবান্তর। এগুলো ষড়যন্ত্রের অংশ এবং রাজনৈতিক কু-উদ্দেশ্যে এ অপপ্রচারগুলো করা হচ্ছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ইসলামের জন্য যা করছে তা অন্য কোনো রাষ্ট্রপ্রধান করেননি।

তিনি সারাদেশে ৫৭০টি মডেল মসজিদ নির্মাণ করছেন। কওমী মাদ্রাসার উন্নয়নেও কাজ করছেন প্রধানমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন  কক্সবাজার জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-০২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার-০৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা, কক্সবাজার-০১ আসনের সাবেক সংসদ সদস্য বদিউর রহমান প্রমুখ।

বার্তা বাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর