পটুয়াখালীতে মৌলবাদ বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মানে বিরেধীতার নামে উগ্র মৌলবাদ, সাম্প্রদায়িকতা ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে পটুয়াখালী জেলা যুবলীগের উদ্যোগে জেলা যুবলীগ অন্যতম সদস্য এড. হাফিজুর রহমান হাফিজ ও রেজাউল করিম সোয়েব এর নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত।

বুধবার সকাল ১১ টায় পৌরসভা মোড় হতে বিক্ষোভ মিছিল শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পটুয়াখালী প্রেসক্লাবের সামনে মোঃ রাসেল হেসেন এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের অন্যতম নেতা এ্যাডভোকেট মোঃ হাফিজুর রহমান হাফিজ, মোঃ রেজাউল করিম সোয়েব, যুবলীগনেতা অপু সিকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রেজাউল হক রেজা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য মোঃ রফিকুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম, শ্যামল দাস, মোঃ শাক্কুর, খায়রুল উমাম মেরিন, সাইফুল ইসলাম রাসেল প্রমুখ।

বক্তারা বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপন নিয়ে একটি মৌলবাদি সাম্প্রদায়িক অপগোষ্ঠী ইসলামের অপব্যাখ্যা ছড়িয়ে ধর্মপ্রান মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টির পায়তারা করছে, তারা ৩০ লক্ষ মানুষের রক্তের বিনিময় ও ২ লক্ষ মা-বোনের অর্জিত স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার শত্রু। এই অপশক্তির বিরুদ্ধে যুবলীগের সকল নেতা-কর্মী, সমর্থকসহ আপামর জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বক্তারা

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর