“চোরের মন পুলিশ পুলিশ!”

“চোরের মন পুলিশ, পুলিশ!” এবং “চুরি বিদ্যা মহা বিদ্যা যদি না পরো ধরা” প্রবাদ টি সারাদেশেই চলমান। এই প্রবাদ আজ বাস্তবে রুপ নিয়েছে।

মোটরসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় বগুড়ার শেরপুরের হামছায়াপুর এলাকায় ২ ডিসেম্বর বুধবার সকালে পুলিশের হাতে ধরা পরলো আন্ত:জেলা চোর দলের সদস্য শামীম হোসেন (২২)।

শেরপুর থানার এসআই সিয়াম জানান, বুধবার সকাল ১০ টার দিকে মাদকের বিরুদ্ধে শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বগুড়া জেলার গাবতলী উপজেলার চকসদু গ্রামের মো. টুকু মিয়ার ছেলে শামীম সহ আরো ২ জন মোটর সাইকেল চোর দলের সদস্য একটি নীল রংয়ের পালসার ১৫০ সিসি মোটর সাইকেল চুরি করে নিয়ে মহাসড়ক দিয়ে যাচ্ছিল। তাদের মাদক পাচারকারী সন্দেহে মোটর সাইকেল থামানোর জন্য হাত তোলা হয়। তারা পুলিশের হাত থেকে বাঁচতে মোটর সাইকেল থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে। তাদের মধ্যে শামীম কে আটক ও মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। একেই বলে চোরের মন পুলিশ, পুলিশ!।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ বলেন, মোটর সাইকেল চোর দলের সদস্য শামীম কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। পালিয়ে যাওয়া চোরদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বার্তা বাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর