মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শেরপুরে যুবলীগের বিক্ষোভ ও সমাবেশ

কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সারাদেশে ভাস্কর্যের অপসারণের দাবী তুলে সন্ত্রাস, জঙ্গি তৎপরতা, মৌলবাদ ও সাম্প্রদায়িকতা অপচেষ্টাকারীদের বিরুদ্ধে শেরপুর উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১ টায় ঢাকা-বগুড়া মহাসড়কে একটি বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ শেষে শেরপুর শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভূট্টোর সঞ্চালনায় এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনু।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আলহাজ শাহজামাল সিরাজী, শহর যুবলীগের সভাপতি ফেরদৌস সরকার মুকুল, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, মামুনুল হক গংরা ভিন্নরূপে আর্বিভূত হয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে যে ষড়যন্ত্র করে দেশের মধ্যে অরাজকতার সৃষ্টি করছে এদেশের আওয়ামী যুবলীগসহ মুজিব সৈনিকেরা তাদের রক্ত দিয়ে মৌলবাদের অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে যে কোন সময় প্রস্তুত রয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর