পাবনায় র‍্যাবের হাতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

পাবনার চাটমোহরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আজ (বুধবার) সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি দল এই অভিযান চালায়।

আটককৃতের নাম মো. ইদ্রিস শেখ (৪০)। তিনি চাটমোহরের মির্জাপুর কলেজপাড়া এলাকার মৃত ইমাম শেখের ছেলে। র‍্যাব-১২ এর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চাটমোহরের গোপালপুর পৌরসভার সামনে একটি অস্থায়ী চেকপোস্টে তল্লাশি চালিয়ে মাদক ব্যবসায়ী ইদ্রিস শেখকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পাবনা জেলার চাটমোহর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর