প্রতিপক্ষের হাত কাটার দায়ে কারাগারে যুবলীগ নেতা

মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খানকে মারামারি ও এক ব্যক্তির হাত কেটে নেওয়ার মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার জেলা আমলি আদালত-৫ এ তিনি জামিন আবেদন করলে বিচারক মুক্তা মণ্ডল জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা যায়, গত ৯ সেপ্টেম্বর জেলার গজারিয়া উপজেলার টেংগারচর বৈদ্দারগাও গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাহজাহান খানের পক্ষের লোকজন প্রতিপক্ষ আজিমুদ্দিনের লোকদের উপর হামলা চালায়। এসময় রুবেল (৩২) নামের এক ব্যক্তির হাত কবজি থেকে বিচ্ছিন্ন করার পাশাপাশি কবির (২২) নামের একজনকে গুরুতর জখম করে।

এর দু’দিন পর আহত রুবেলের স্ত্রী তানিয়া আক্তার বাদী হয়ে শাহজাহান খানকে প্রধান আসামি করে ২৪ জনের নাম উল্লেখ ও ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে গজারিয়া থানায় মামলা দায়ের করেন। আসামিদের মধ্যে ২০ জন জেল হাজতে রয়েছে। শাহজাহান খান চেয়ারম্যান আটক হয়।

এদিকে শাহজাহান খানের আটকের ঘটনায় নিন্দা জানিয়েছে আওয়ামী লীগ নেতাকর্মীরা মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্তমান যুবলীগের নেতা আজিজুল হক পার্থ জানিয়েছেন এ ঘটনা দ্রুতই তারা কর্মসূচি দেবেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর