গৃহবধূর সাথে অনৈতিক মিলনে ধরা, পুলিশ সদস্যকে গণধোলাই

ভোলার দক্ষিণ আইচা থানার চিচ্ছিন দ্বীপ চরনিজাম গ্রামে এক গৃহবধূর সাথে অনৈতিক মিলনের সময় ধরা পড়েছে রেঞ্জের রিজার্ভ ফোর্সের এক পুলিশ সদস্য। এসময় তাকে স্থানীয় লোকজন গণধোলাই দেয়। মঙ্গলবার সন্ধ্যায় দক্ষিণ আইচা থানার ওসি এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।

জানা যায়, বিরিশাল রেঞ্জের চর নিজাম ক্যাম্পে ডিউটিরত রিজার্ভ পুলিশ কনস্টেবল মো. দ্বীপরাজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে ঘরে প্রবেশ করে অনৈতিক কর্মকাণ্ড চালায়। এসময় স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে ওই পুলিশ কনস্টেবল ও গৃহবধূকে হাতেনাতে আটক করে গণধোলাই দেয়।

এ বিষয়ে চর নিজাম পুলিশ ক্যাম্পের এসআই মনিরুল হক জানান, ওই কনস্টেবল রাতে স্থানীয় জনতার হাতে আটক থাকবে। তবে স্থানীয়দের কাছ থেকে আমরা একটি লিখিত নিচ্ছি। আগামীকাল বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন এবং ওসি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবস্থা নিবেন।

বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সের সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন, কনস্টেবল আটকের বিষয়টি আমি জেনেছি। দক্ষিণ আইচা থানার ওসি এবং মনপুরা থানার ওসিকে উদ্ধারের জন্য বলা হয়েছে। বিভাগীয়ভাবে তার বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর