মামুনুল ও বাবুনগরীকে গ্রেফতারের দাবি জানালেন মুক্তিযুদ্ধমন্ত্রী

বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধীতা করায় হেফাজত নেতা জুনায়েদ বাবুনগরী ও মামুনুল হককে গ্রেফতারের দাবি জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তাদের বিরুদ্ধে সরকারের ব্যবস্থা গ্রহনের কথাও জানান মন্ত্রী।

আজ (মঙ্গলবার) সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু ও সংবিধান অবমাননার অভিযোগে হেফাজতের আমীর জুনাইদ বাবুনগরী এবং যুগ্ম মহাসচিব মামুনুল হকের গ্রেফতার দাবিতে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এই দাবি জানান।

মুক্তিযুদ্ধ মন্ত্রী বলেন হেফাজত নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, এই সমস্ত অর্বাচীন কথা, এই সমস্ত আস্ফালন বন্ধ করে দিন। না হয় বাংলার স্বাধীনতাকামী মানুষ রাজপথেই এর জবাব দেবে। তার পরিণাম ভালো হবে না

একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির উদ্যোগে মানববন্ধনে সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবীদের ৬০টি সংগঠন অংশ নেয়। এছাড়াও বিভিন্ন সংগঠনের নেতারা এই কর্মসূচিতে সংহতি প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর চট্টগ্রামের এক অনুষ্ঠানে বাবুনগরী বলেন, যে কোনো দল ভাস্কর্য বসালে তা ‘টেনে হিঁচড়ে’ ফেলে দেয়া হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর