বাংলার মানুষ বিনাযুদ্ধে এক ইঞ্চি জমিও ছাড়বে না: মমতা

ভারতের বিজেপি সরকারের কঠোর সমালোচনা করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, আগামী দিনে মানুষ ইঞ্চিতে ইঞ্চিতে ভোটে জবাব দেবে। বিনা যুদ্ধে এক ইঞ্চি জমি বাংলার মানুষ ছাড়বে না। মঙ্গলবার রাজ্য সরকারের ভবন ‘নবান্নে’ এক সংবাদ সন্মেলনে তিনি এই কথা বলেন।

মমতা বলেন, ‘কী দিয়েছ? ‘ভাত দেওয়ার ক্ষমতা নেই, কিল মারার গোঁসাই’। যতই বদনাম করার চেষ্টা করো, যতই জেলে ভরার চেষ্টা করো এবং যতই এজেন্সিকে কাজে লাগিয়ে এটা করতে হবে, ওটা করতে হবে বলো।

বিজেপি সরকারকে হুঁশিয়ারি করে তিনি আরও বলেন, আজকে আমরা ভালো কাজ করছি বলেই বড্ড হিংসে! সেজন্য এখানে ওখানে এজেন্সি লাগিয়ে সরকারের বদনাম করার চেষ্টা করছেন। আমি আজও চ্যালেঞ্জ করে বলতে পারি বাংলা ‘গুজরাট’ নয়, উত্তর প্রদেশ নয়। বাংলা, বাংলাই এটা মাথায় রাখবেন।

এছাড়া বিজেপি সরকারকে গুণ্ডা দিয়ে চিরকুট দেখিয়ে হুমকি ধামকি দেওয়ার অভিযোগ করে তিনি বলেন, কোনো স্বাধীন দেশে এমন হতে পারেনা। এটা কোনও গণতান্ত্রিক দেশে চলে না। সূত্র: পার্সটুডে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর