ঝিনাইদহে এসে হেরে গেলেন ব্যারিস্টার সুমন!

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহে হয়ে গেল জমজমাট প্রীতিফুটবল ম্যাচ। মঙ্গলবার বিকেলে শৈলকুপার গাড়াগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

শুরুতে খেলার উদ্বোধন করেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই। গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থার আয়োজনে ম্যাচটিতে মুখোমুখি হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তিত্ব ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী ও গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা একাদশ। এ অনুষ্ঠানের আয়োজন করেন শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা।

নির্ধারিত ৯০ মিনিটের খেলার প্রথমার্ধের ৯ মিনিটের মাথায় প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দলকে এগিয়ে নেয় ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় ব্যারিস্টার সুমন। হাজার হাজার দর্শনের হাততালি আর উৎসাহ যোগের মধ্যে দিয়ে চলে আক্রমন পাল্টা আক্রমন। ৩২ মিনিটের মাথায় ডিবক্সের মধ্যে হ্যান্ডবল হওয়ায় কপাল পোড়ে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর।

পেনাল্টিতে গোল হওয়ায় সমতায় আসে ম্যাচ। দ্বিতীয়ার্ধের শুরুতে গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা একাদশের ৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় জাতীয় দলের সাবেক অধিনায়ক জাহিদ হাসান এ্যামিলি গোল করে দলকে এগিয়ে নেয়। নির্ধারিত সময়ের মধ্যে গোল পরিশোধ করতে না পারায় জয়লাভ করে গাড়াগঞ্জ ক্রীড়া সংস্থা। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর