সরিষাবাড়ীতে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত লাশ উদ্ধার

সরিষাবাড়ীতে রহস্যজনকভাবে মাহিন মিয়া নামে ১১ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার পিংনা ইউনিয়নের চিতুলিয়া গ্রামে বসতঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মাহিন ওই গ্রামের মো. সুরুজ্জামানের ছেলে। সে পিংনা তা’লিমুল কোরআন কওমী মাদরাসার চতুর্থ শ্রেণিতে পড়তো।

স্থানীয় সুত্রে জানা যায়, চিতুলিয়া গ্রামের সুরুজ্জামান একটি পোষাক কারখানায় কাজ করেন। সে সুবাদে মেয়ে বিভা ও ছেলে মাহিনকে নিয়ে তার স্ত্রী মাকসুদা গ্রামের বাড়িতেই থাকেন। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠার পর মাহিন বাড়িতেই ছিলো। সকাল ১১টার দিকে সুরুজ্জামানের বাড়িতে হইচই শোনে প্রতিবেশিরা গিয়ে মাহিনকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
পরে খবর পেয়ে বিকেল ৪টার দিকে তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মা মাকসুদা বেগম জানান, ‘সকাল ১১টার দিকে তিনি ঘরের বাইরে ছিলেন। এসময় পান খাওয়ার জন্য ঘরে গিয়ে দেখতে পান যে, তার ছেলে ফাঁসিতে ঝুলছে।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ তরিকুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে নিয়ে এসেছি। ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলেই ঘটনার কারণ সম্পর্কে জানা যাবে।

বার্তা বাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর