মহাসড়ক পরিদর্শন শেষে রেঞ্জ ডিআইজি’র সংবাদ সম্মেলন

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়ক পরিদর্শনে শেষে ঢাকা রেঞ্জ ডিআইজি এক সংবাদ সম্মেলনে মতবিনিময় করেন। শনিবার (১ জুন) মহাসড়ক পরিদর্শনে শেষে আশুলিয়ার নবীনগরে জয় রেস্তোরাঁয় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সড়কে ফিটনেসবিহীন বাস চিহ্নিত করতে প্রতিটি পয়েন্টে পুলিশ নজরদারি করবে বলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব কথা জানান ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম।

সড়ক-মহাসড়কে চলাচলের আগেই ফিটনেসবিহীন বাস চিহ্নিত করতে, ছেড়ে যাওয়ার প্রতিটি পয়েন্টে পুলিশ নজরদারি ও অবস্থান রয়েছে। ফলে বাস ছাড়ার আগেই ফিটনেস পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন ঢাকা রেঞ্জের ডিআইজি

তিনি আরও বলেন, অনুমতি মিললে তবেই বাস গন্তব্যের উদ্দেশ্যে ছাড়তে পারবেন চালকরা। এছাড়া যানজট মুক্ত রাখতে সড়ক মহাসড়কে ব্যাপক পরিকল্পনা ও পুলিশ মোতায়েনের কথাও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক (দিপু) সহ অন্যান্য কর্মকর্তাগণ।

উল্লেখ্য, আসন্ন ঈদে ঘরমুখো যাত্রীদের যাত্রা নির্বিঘ্ন করতে বাস টার্মিনালে কর্মরত ভিজিলেন্স টিম ও অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে পরিচালিত মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন করেন ঢাকা রেঞ্জ ডিআইজি মহোদয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর