অপহরণের ১৭ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্রীর

লালমনিরহাটের সদর উপজেলায় ৮ম শ্রেণী পড়ুয়া এক স্কুলছাত্রী(১৪) অপহরণের ১৭ দিন পেরিয়ে গেলেও এখনো খোঁজ মেলেনি তার।

এই ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর পরিবার লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছে। উল্লেখিত অভিযুক্ত অপহরণকারী উপজেলার কালমাটি করিমবাজার গ্রামের আশরাফ আলীর ছেলে মনোয়ারুল ইসলাম (২৬) নামের এক যুবক।

অভিযোগ থেকে জানা যায়, অভিযুক্ত অপহরণকারী মনোয়ারুল দীর্ঘদিন থেকে ওই স্কুলছাত্রী কে উত্ত্যক্ত করে আসছে এবং এই বিষয়ে স্কুলছাত্রীর বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে পরামর্শ করে সমাধান করতে চাইলে মনোয়ারুল ও তার পরিবার সমাধান না করে উল্টো হুমকি দিয়ে নানান ভাবে হেনস্তা করতে থাকে।

এরপরে গেলো ১৩ নভেম্বর শুক্রবার বিকালে কালমাটির করিম বাজারের মোড়ের পাকা রাস্তা থেকে জোরপূর্বক ওই কিশোরী কে অপহরণ করে মনোয়ারুল। পরে এই ঘটনায় ১৮ নভেম্বর অপহৃত কিশোরীর বাবা মনোয়ারুল সহ তিন জনের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের করেন।

এদিকে অভিযোগ দায়েরের পরে মামলার ৩ নং আসামী অপহরণকারী মনোয়ারুলের বাবা আশরাফ আলী কে পুলিশ গ্রেফতার করলেও ধরা ছোঁয়ার বাইরে মনোয়ারুল।

অপহৃত স্কুলছাত্রীর মা জানান, ১৭ দিন থেকে মেয়ের সাথে কোন যোগাযোগ নাই। কোথায় আছে, কেমন আছে কিছুই জানিনা।কবে আমার মেয়ে কে পাবো সেটাও কেউ বলছে না!

অপহৃত স্কুলছাত্রীর ভাই এর সাথে কথা বললে তিনি বলেন, অপহরণকারী মনোয়ারুলের ছোটভাই মিজানুর রহমান(২৬) অপহরণের পর প্রথম তিনদিন বলেছে আমার বোনকে ফিরিয়ে দিবে কিন্তু মামলা করার পর বলছে আর ফিরিয়ে দিবে না। পুলিশ শুধু চেষ্টা করবো চেষ্টা করবো বলছে কিন্তু কোন কিছু করছেনা। আজ সতেরো দিন পার হয়ে যাচ্ছে তবু আমার বোনের খোঁজ নাই।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা হালিমুর রহমান জানান, অপহরণকারী এবং অপহৃত কিশোরীকে খোঁজার জন্য পুলিশি প্রচেষ্টা চলমান রয়েছে।

বার্তা বাজার/এম.এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর