চাঁদপুরে তেলের ভাউচার-সিএনজি সংঘর্ষ: নিহত ২

চাঁদপুরের ফরিদগঞ্জে তেলের ভাউচার-সিএনজি সংঘর্ষে দুজন নিহত ও একজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার কুয়াশাচ্ছন্ন সকালে চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদ এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৭ টায় ফরিদগঞ্জ পৌর এলাকার চতুরা হাসপাতাল থেকে গৃতকালিন্দিয়া মুখী একটি তেলের ভাউচারের সাথে সিএনজি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

সিএনজিটি চতুরা হাসপাতাল থেকে ১০০ গজের মাঝামাঝি জায়গায় গেলে সামনে থাকা তেলের ভাউচারের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী একটি খালে পড়ে যায়।

ঘটনাস্থলেই সিএনজি চালক জাহাঙ্গীর (৪০) ও যাত্রী রুনা (৩৮) মারা যান। গুরুতর আহত অবস্থায় মামুন (৩০) নামের অপর এক যাত্রীকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে তাদের বাড়ি ফরিদগঞ্জেই ধারণা করা যাচ্ছে। ঘটনার পরেই তেলের ভাউচারের ডাইভার পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলমান।

 

বার্তা বাজার/ এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর