সাতক্ষীরায় অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় ইদুল ফিতর উপলক্ষ্যে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার সকালে জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও পুলিশ লাইন্স মাঠে উক্ত ঈদ সামগ্রী বিতরন করা হয়।

সাতক্ষীরার পুুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান ও সাতক্ষীরা জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী আকিদা রহমান নীলা নিজ হাতে এ ঈদ সামগ্রী বিতরন করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোর্টার মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার তালা সার্কেল হুমায়ন কবির প্রমুখ।
এ সময় জেলার পাঁচশত গরীব দুস্থ ,অসহায়, হিজরা ও বেঁদে সম্প্রদায়ের মানুষের মাঝে শাড়ী লুঙ্গী, সেমাই চিনিসহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরন করা হয়।

পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, ঈদের খুশি সকলের মাঝে ভাগাভাগি করে নিতে জেলা পুলিশ ও নারী কল্যাণ সমিতি (পুনাক) প্রতি বছর এর আয়োজনের মাধ্যমে এই উদ্যোগ নেয়া হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর