শের আলী অটিস্টিক প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার রঘুনাথপুরে শের আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে ২৫০ অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে শাড়ি বিতরণ সহ ১২০ জন প্রতিবন্ধি ছাত্র-ছাত্রীদের মাঝে, সেমাই, চিনি, দুধ ও সাবান বিতরণ করা হয়।

শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি জাহিদ হাসান এর উদ্যোগে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি শিক্ষক শহিদুল ইসলাম,প্রধান শিক্ষক শাহিন আহম্মেদ, সহকারি প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, শিক্ষক সেলিম রেজা, শিক্ষিকা মমতাজ খাতুন, ছাবিনা ইয়াছমিন। আরো উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির সদস্য অরণ্য গ্রুপ এর চেয়ারম্যান খুরশীদ আনোয়ার রনক, অধ্যক্ষ রবজেল হোসেন, ডাঃ রায়হান, আনোয়ার হোসেন, ক্রীড়াবিদ মোস্তাফিজুর রহমান টুটুল, আব্দুল আজিজ বল্টু, রমজান আলী ও সাবেক মেম্বার আলী হোসেন সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা সভাপতি জাহিদ হাসান বলেন,বিগত ২০১৫ সাল থেকে আমি ব্যাক্তিগত অর্থায়নে এই স্কুল পরিচালনা করে আসছি,আমার সহযোগী হিসাবে শিক্ষকরাও বিনা পারিশ্রমিকে প্রতিবন্ধী শিশুদের শিক্ষা দিয়ে আসছেন। স্কুলটি সরকারীকরনের জন্য যাবতীয় কাজ করে যাচ্ছি । আমি হজ্ব পালনে না গিয়ে সেই অর্থ দিয়ে অসহায়, দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছি। আমার এ উদ্যোগ অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, ঈদ এর পর প্রতিবন্ধীদের ৫টি হুইল চেয়ার ও একটি করে ব্যাগ দেওয়া হবে। এছাড়াও শিক্ষক-শিক্ষিকাদের পাঞ্জবী ও শাড়ী বিতরণ করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর