টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাত গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে সাত জনকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। সোমরার (৩০ নভেম্বর) ভোরে টঙ্গীর ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে সান্দারপট্টি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুরের টঙ্গীর গোপালপুরের বেলায়েত হোসেনের ছেলে মো. তুহিন মিয়া (২৬), টঙ্গীর মরকুন মধ্যপাড়ার রফিক উদ্দিনের ছেলে মো. রবিউল ইসলাম (২০), ময়মনসিংহের ত্রিশালের বালিপাড়ার আব্দুস সালামের ছেলে নয়ন মিয়া (২১), বরিশালের আগুইলজরা রাংতার মৃত ইয়াকুব আলীর ছেলে মো. খোকন (৩৫), জামালপুর মেলান্দ উপজেলার সভারচরের আলমগীর হোসেনের ছেলে মো. আকাশ (১৯), বরিশালের মুলাদির মৃত কাশেমের ছেলে মো. রাকিব (১৮), ফরিদপুর সদরের টেপাখোলার মৃত ওয়াব মোল্লার ছেলে মো. নাদিম উদ্দিন (২৫)।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম বার্তা বাজারকে জানান, সোমবার ভোর ৪টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কতিপয় ব্যক্তি ডাকাতের উদ্দেশ্যে টঙ্গীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে সান্দারটট্টি এলাকায় অবস্থায় করছে। পরে এস.আই নজমূল হোসেন ও এ.এস.আই রুবেলের সহযোগিতায় তাদের গ্রেফতার করতে সক্ষম হই।

ওসি আরোও জানান, সংঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন যাবৎ টঙ্গীতে বিভিন্ন ধরণের অপকর্ম পরিচালনা করে আসছিলো। তাদের প্রত্যেকের নামেই টঙ্গীর বিভিন্ন থানায় মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৫টি প্লাষ্টিকের বাটযুক্ত ষ্টীলের ছুরা, ২টি ফুল্ডিং সুইচ গিয়ার ষ্টীলের চাকু উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর