আলেমদের নিয়ে কটু কথা বলবেন না, তাদের বলতে দিন: ডা. জাফরুল্লাহ

সরকারকে আমি বলবো কটু কথা বলবেন না অকারণে আলেম সমাজকে, তাদেরকে কথা বলতে দেন। আমাদের ভালোভাবে বেঁচে থাকা দরকার বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সোমবার (৩০ ন‌ভেম্বর) জাতীয় প্রেসক্লাবে দেশে ধর্ষণ-শিশু নির্যাতন ও বিচারহীনতার প্রতিবাদে সাংবিধানিক অধিকার ফোরাম আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য ডা. জাফরুল্লাহ চৌধুরী এ কথা বলেন।

ভাস্কর্য স্থাপনের বিষয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, অকারণে আওয়াজ তুলবেন না। মূর্তি, এটা অহেতুক একটি বিতর্ক। আলেমগণ, আমাদের শ্রদ্ধেয় ব্যক্তি আপনারা। মানবিক হবে আপনাদের দায়িত্ব। ইসলামকে ছোট করবেন না অহেতুক বিতর্ক করে। আজকে কেন যৌন নির্যাতনের সাথে যুক্ত হবে মৌলভী সাহেবেরা। এসময় অন্যদের দ্বারা প্রভাবিত না হয়ে কাজ করার আহ্বান জানান আলেমদের।

প্রধানমন্ত্রীকে একটি মধ্যবর্তী নির্বাচন দেয়ার আহ্বান জানিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের মূল্যায়নের জন্য এবং এই যে এতো উন্নয়ন কর্মকাণ্ড সেগুলোর মূল্যায়ন করতে হলে আপনারা একটি মধ্যবর্তী নির্বাচন দিন। তাতে আপনাদের কর্মকাণ্ডে জনগণ ঠিক করবে কতোটা সন্তুষ্ট।

সাংবিধানিক অধিকার ফোরামের সভাপতি সুরঞ্জন ঘোষের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন, মহিলা দল নেত্রী আরিফা সুলতানা রুমা, ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

বার্তাবাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর