ছোট ভাইয়ের খুনের বিচার চাওয়ায় বড় ভাইকে আসামি: প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনার সাঁথিয়ার তেতুলিয়া খুনের বিচার চাইতে গিয়ে আপন বড় ভাই মামলার আসামি হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পড়িবার।

আজ (৩০ নভেম্বর) সোমবার পাবনা আতাইকুলা প্রেসক্লাবে নিহত রবিউলের ভাই বাচ্চু সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন। বক্তব্যে বলেন, গত ২৫ অক্টবর আমার ভাই রবিউল স্থানীয় প্রতিবেশী সন্ত্রাসী মোস্তফা সালাম ফজল গঙ্গা মিলে সন্ধ্যা ৭ ঘটিকার সময় ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করে নির্বিঘ্নে চলে যায়। আমি ও আমার কয়েকজন প্রতিবেশী দোকানে থাকা লোকজনসহ দৌড়াইয়া গিয়ে দেখি আমার ছোট ভাইয়ের রবিউল নিথর দেহ গলাকাটা অবস্থায় পড়ে আছে।

পূর্ব শত্রুতার জের ধরে গত ১৭ অক্টোবর সন্ত্রাসী মোস্তফা সালাম আমার ছোট রবিউল এর আক্রমণ চালিয়ে হত্যার উদ্দেশ্যে দাঁত ভেঙে দেয় ও শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম করে রাখে। আমরা হাসপাতালে ভর্তি করে তাকে সুস্থ করে স্থানীয় প্রধান বর্গের কাছে বিচার চাই । তার কিছুদিন পরে আমার ভাইকে নির্মমভাবে খুন করে এসকল সন্ত্রাসীরা। অথচ উল্টো খুনিদের বাঁচাতে আমার আরেক ভাই (রমজান) কে খুনের মামলায় আসামি করা হয়। এমত অবস্থায় আমার ছোট ভাইয়ের নামে মামলা হওয়ায় প্রকৃত খুনিদের আড়াল করতেই এই জঘন্য খেলায় মেতে উঠেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এমনকি আমার ভাই রমজানকে থানাতে পাঁচদিন আটক রেখে নির্যাতন চালিয়ে জোরপূর্বক রুবেল ইসরাফিল হাশেমকেও মিথ্যা মামলায় আসামি করা হয়। আমার ভাইয়ের প্রকৃত খুনিদের বিচারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিনীতভাবে অনুরোধ করছি।

বার্তাবাজার/এম,এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর