মায়ের জানাজায় প্যারোল পেতে পারেন ইরফান

রোববার রাতে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাজী সেলিমের স্ত্রী এবং ইরফান সেলিমের মা। দীর্ঘদিন ধরে কিডনি, ডায়াবেটিসসহ নানা জটিলতায় ভুগছিলেন।

পারিবারিক সূত্রে জান গেছে, আজ তার জানাজা এবং দাফন সম্পন্ন হবে । মায়ের জানাজায় অংশগ্রহনের জন্য ইরফান সেলিমকে আজ প্যারোল দেয়া হতে পারে বলে দায়িত্বশীল সূত্রগুলো ইঙ্গিত দিয়েছে। নিকটাত্মীয় মারা গেলে তার জানাজা এবং শেষকৃত্যে অংশগ্রহণের জন্য প্যারোল দেয়ার বিধান রয়েছে জেলকোডের নিয়ম অনুযায়ি। আজ সকালে ইরফান সেলিমের জন্য প্যারোলের আবেদন করা হবে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় অনুমোদন দিলে তিনি প্যারোলে মুক্ত হয়ে জানাজায় অংশগ্রহণ করবেন।

হাজী সেলিমের স্ত্রী এবং ইরফান সেলিমের মা মৃত গুলশান আরা তাদের পারিবারিক প্রতিষ্ঠান মদিনা গ্রুপের চেয়ারম্যানের পদে ছিলেন। তাছাড়াও তিনি অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার (বর্তমানে কাউন্সিলর) ছিলেন।

প্রসঙ্গত, হাজী সেলিমের সংসদ সদস্য স্টিকারযুক্ত গাড়ির সঙ্গে নৌবাহিনী কর্মকর্তার মোটর সাইকেলের ধাক্কা লাগে। এরপর হাজী সেলিমের ছেলে ও তার নিরাপত্তাকর্মী গাড়ি থেকে নেমে ওই কর্মকর্তাকে মারধর করেন। সেই ঘটনায় নৌবাহিনীর কর্মকর্তার করা মামলায় ২৬ অক্টোবর ইরফানের বাসায় অভিযান চালিয়ে অস্ত্র ও বিপুল পরিমান মাদক পায় এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে ১ বছরের সাজা দেয়।

বার্তাবাজার/এম,এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর