মুজিবনগরে মোটরসাইকেল-ট্রলির সংঘর্ষে চুয়াডাঙ্গার যুবক নিহত (ভিডিওসহ)

মেহেরপুরের মুজিবনগরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে সুজন আলী (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় তার বন্ধু সাঈদ হোসেন (১৮)-এর মুখ থেকে ৭টি দাঁত বিচ্ছিন্ন হয়। রোববার (২৯ নভেম্বর রাত পৌনে ৯টার দিকে মুজিবনগর-টেংরামারি বাইপাস সড়কের শিবপুর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত সুজন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জগনাথপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। আহত সাঈদ হোসেন একই গ্রামের লস্কর আলীর ছেলে । নিহত সুজন পেশায় একজন সেলুন কর্মচারী।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

স্থানীয় যুবক সোহাগ আলী বার্তা বাজারকে জানান, সুজন ও তার বন্ধু সাঈদ একটি মোটরসাইকেলযোগে টেংরামারি গ্রাম থেকে শিবপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। শিবপুর গ্রামের কাছাকাছি পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি শ্যালোইঞ্জিন চালিত ট্রলির সাথে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেল চালক সুজন ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার বন্ধু সাঈদ আহত হন। এবং সাঈদের মুখ থেকে ৭টি দাঁত বিচ্ছিন্ন হয়। স্থানীয় লোকজন সাঈদকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসা দেয়ার জন্য সেখান থেকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম বার্তা বাজারকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

বার্তা বাজার/শাহরিয়া

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর