যাদের মনে-পেয়ারে পাকিস্তান, তারাই করেছে ভাস্কর্য বিরোধিতা- দিপু মনি

‘একটি চক্র যাদের মনে-পেয়ারে পাকিস্তান, তারা বুঝে না ইসলাম, বুঝে না সংস্কৃতি, বুঝে না দেশপ্রেম। এখন শুরু করেছে ভাস্কর্য বিরোধিতা, মূল কথা হলো বাংলাদেশের এগিয়ে যাওয়া রোধে বারবার চেষ্টা হয় ইসলামকে অপব্যবহার করে’বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ রোববার দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘বাংলাদেশে ইসলাম ধর্মের প্রসার আগে থেকে অনেক বেড়েছে। পবিত্র কোরআন শরীফে বলা হয়েছে ধর্ম নিয়ে কেউই বাড়াবাড়ি না করতে। যারা বলে বেড়াচ্ছে ধর্ম নষ্ট হচ্ছে তারা এতিমের টাকা আত্মসাতকারীদের সমর্থন পুষ্ট। যা ইসলামে সম্পূর্নভাবে নিষেধ’

শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জাতীয় সংসদের চীফ হুইপ নূর ই আলম চৌধুরী এমপি, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য শবনম জাহান শীলা, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র আওলাদ হোসেন খান প্রমুখ।

এদিন শিক্ষামন্ত্রী উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নে নব নির্মিত বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ উদ্বোধন করেন। পরে চৌধুরী ফিরোজা বেগম মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর