ইসলামকে অপব্যবহার করে বাংলাদেশের এগিয়ে যাওয়া রোধের চেষ্টা করছে: শিক্ষামন্ত্রী

‘বাংলাদেশের এগিয়ে যাওয়া রোধে বারবার চেষ্টা হয় তাও আবার ইসলামকে অপব্যবহার করে। একটি চক্র যাদের মনে পেয়ারে পাকিস্তান তারা না বুঝে ইসলাম না বুঝে সংস্কৃতি না আছে দেশ প্রেম। মূল কথা এখন তারাই শুরু করেছে ভাস্কর্য বিরোধী। আজকে বাংলাদেশে ইসলাম ধর্মের প্রসার আরো বেড়েছে। ধর্ম নিয়ে বাড়াবাড়ি না করতে পবিত্র কোরআনে বলা আছে। যারা বলছে ধর্ম নষ্ট হচ্ছে, তারাই এতিমের টাকা আত্মসাতকারীদের সমর্থনপুষ্ট। যা ইসলামে সম্পূর্নভাবে নিষেধ রয়েছে।’ রবিবার দুপুরে মাদারীপুরের শিবচরে চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ড. দীপু মনি এসব কথা বলেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হিসেবে জাতীয় সংসদের চীফ হুইপ আওয়ামী লীগ সংসদীয় পার্টির সাধারণ সম্পাদক নূর-ই আলম চৌধুরী, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য শবনম জাহান শীলা ।

সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মো. শাজাহান মোল্লাকে সভাপতি ও ডা. মো. সেলিমকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বিকেলে শিক্ষামন্ত্রী উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নে নব নির্মিত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম তালুকদার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ উদ্বোধন করেন। পরে চৌধুরী ফিরোজা বেগম মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

বার্তাবাজার/এম,এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর