সব ভাস্কর্য অপসারণ করবেন মামুনুল

আমাদের অবস্থান ভাস্কর্যের বিরুদ্ধে, বঙ্গবন্ধুর বিরুদ্ধে নয়। রাজনৈতিক ও রাষ্ট্রীয়ভাবে সামর্থ্য হলে সকল প্রকার ভাস্কর্যই দেশ থেকে অপসারণ করার উদ্যোগ নেওয়া হবে।

আজ দুপুর ১২টায় পুরানা পল্টনে খেলাফত মজলিসের কার্যালয়ের সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক।

এসময় তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পরিপূর্ণ সম্মান করি এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করি। মরহুম জাতীয় নেতার বিরুদ্ধাচরণ করি না এবং উচিতও মনে করি না। ভাস্কর্য স্থাপনের চেষ্টা করা হলে এর বিরুদ্ধে তিনি বলেই যাবেন। তবে রাষ্ট্র বা জানমালের নিরাপত্তা বিঘ্নিত করে কোনো যুদ্ধে জড়াবেন না।

মামুনুল হক তার লিখিত বক্তব্যে আরও বলেন, কোরআন–সুন্নাহর আলোকে পূর্বসূরিদের অনুসৃত পথে স্বচ্ছ রাজনৈতিক প্রক্রিয়ার মাধ্যমে লক্ষ অর্জনের চেষ্টা চালানোই তাঁর ব্রত। কোনো ষড়যন্ত্র অথবা গোপন আঁতাত কিংবা সরকারবিরোধী কোনো কর্মসূচি নেই তাঁদের।

অতীতে বিভিন্ন রাজনৈতিক জোটে ভূমিকা রাখলেও বর্তমানে তাঁদের সংগঠন বাংলাদেশ খেলাফত মজলিস এবং ব্যক্তিগতভাবে কোনো রাজনৈতিক জোটে তিনি যুক্ত নন। একটি মহল ষড়যন্ত্র মূলকভাবে তাঁকে সরকারের মুখোমুখি দাঁড় করিয়ে দেওয়ার পাঁয়তারা করছে।

বার্তাবাজার/এম.এ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর