ওয়ারেন্টের দুই পলাতক আসামি আশাশুনিতে আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের দুই পলাতক আসামিকে আটক করেছে। শুক্রবার রাতে উপজেলার বাজার ও বাড়ি থেকে উক্ত আসামিদের আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার খরিয়াটি গ্রামের মৃত শাহামত মোলঙ্গীর ছেলে মোঃ সামছুর রহমান মোলঙ্গী , কেয়াগাতি গ্রামের জব্বার গাজীর ছেলে মোঃ ইব্রাহীম গাজী।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শুক্রবার রাতে থানার এসআই (নি:) ইসমাইল হোসেন ও এএসআই (নি:) মোকাদ্দেস হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় সাজাপ্রাপ্ত ৮৬৮/১৭ ওয়ারেন্টের পলাতক আসামী মোঃ সামছুর রহমান মোলঙ্গীকে খরিয়াটি বাজার থেকে ও সিআর ৪০৩/১৭ ওয়ারেন্টের পলাতক আসামি মোঃ ইব্রাহীম গাজীকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তিনি আরো জানান, আসামীদেরকে শনিবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর