মানুষকে সচেতন করতে মাস্ক হাতে রাস্তায় এমপি তুহিন

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রম ব্যাপকভাবে বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এ নির্দেশ বাস্তবায়নের জন্য মানুষকে সচেতন করতে মাস্ক হাতে রাস্তায় নেমেছেন নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন।

এ উপলক্ষে আজ রবিবার দুপুরে উপজেলা সদরে এক মাস্ক ক্যাম্পেইনের আয়োজন করা হয়। পরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

এ সময় সাংসদ তুহিনের সাথে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার এরশার উদ্দিন, পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূঞা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদ উদ্দিন বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রধানমন্ত্রীর কড়া নির্দেশনা ও বিদ্যমান আইন বাস্তবায়ন করতে আমরা সবাই মিলে মাস্কের ব্যবহার নিশ্চিত করতে চাই। আজ পথচারী, অটোরিকশা ও অন্যান্য যানবাহনের চালক ও যাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর