৪ বছর পেরিয়ে ৫ম বর্ষে পদার্পন করলো রিয়েল ক্যাপিটা গ্রুপ

৪র্থ বর্ষ পেরিয়ে ৫ম বর্ষে পদার্পন করলো স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানী রিয়েল ক্যাপিটা গ্রুপ। এ উপলক্ষে রাজধানীর গুলশান- ১ এর কর্পোরেট ও সেলস অফিসে এক বর্নাঢ্য অনুষ্ঠানের আয়াজন করে কর্তৃপক্ষ।

এ সময় ক্যাপিটা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহাম্মদ আরিফুজ্জামানের উপস্থিততে আরও উপস্থিত ছিলেন রিয়েল ক্যাপিটা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাঞ্জুর আহমেদ সোহান, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব সালাউদ্দিন লাভলু, চিত্র নায়িকা অঞ্জনা, ব্যান্ড তারকা হাসান, এস পি সানি সানওয়ারসহ দেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

রিয়েল ক্যাপিটা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহাম্মদ আরিফুজ্জামান

এ সময় রিয়েল ক্যাপিটা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহাম্মদ আরিফুজ্জামান বলেন, “ব্যতিক্রমধর্মি রিয়েল এস্টেট সমাধানের লক্ষ্যে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা গ্রুপ ,দেশের মধ্যম আয়ের পরিবারকে একটু মনোরম পরিবেশে ছায়ানীড় দিতে বিশেষ কিস্তিতে ও সবচেয়ে কম খরচে প্লটকিংবা ফ্লাটের সুব্যবস্থা করে দিচ্ছে এই প্রতিষ্ঠানটি।

আজ ও আগামীর পথে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে রিয়েল ক্যাপিটা গ্রুপ স্বপ্ন পূরনের কারিগর হিসেবে দেশের রিয়েল এস্টেট সেক্টরে অভূত্থান ঘটুক এ প্রত্যাশায় সবসময় আপনাদের পাশে থাকবে রিয়েল ক্যাপিটা গ্রুপ” ।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর