স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের ইফতার মাহফিল

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে এতিম ও প্রতিবন্ধীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৫ রমজান স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে শহরের বিসিডিএস ভবনে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইউনাইটেড মডেল কলেজ ও পল্লীশ্রী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মো. আফসার আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাসম ইসতিয়াক শোভন।

ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি আলহাজ্ব মো. দীন আলী, জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা ওলামারীগের সভাপতি সৈয়দ নাজমুল হক বকুল, জেলা যুবলীগের সিনিয়র সদস্য মীর মহিতুল আলম, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক আব্দুল্লাহ আল মামুন, সৈয়দ শাহিনুর আলী, সফিউল আযম, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহিন প্রমুখ। ইফতার অনুষ্ঠানে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের সফলতা কামনা করেন অতিথিবৃন্দ। ইফতারের পূর্বে মুসলীম উম্মাহর শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা আহ্ছানিয়া মিশন জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ ইব্রাহীম খলিল। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সম্পাদক মহসীন হোসেন বাবলু।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর