ডিমলায় গোদ রোগের উপর উদ্বুদ্ধকরণ সভা

নীলফামারীর ডিমলায় গোদ রোগের উপর সামাজিক উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত। রবিবার (২৯ নভেম্বর) দুপুরে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের সভা কক্ষে লেপ্রা বাংলাদেশ এবং ফাইলেরিয়াসিস নির্মূল, কৃমি নিয়ন্ত্রন ও ক্ষুদে ডাক্তার কার্যক্রমের আওতায় যৌথভাবে বাস্তবায়নকারী সংস্থার আয়োজনে ও এসেন্ড প্রকল্প, ইউকেএইড এর আর্থিক ও কারিগরি সহায়তায় উপজেলা পর্যায়ে গোদ রোগের উপর সামাজিক উদ্বুদ্ধ করন সভা অনুষ্ঠিত হযেছে।

সভায় ডিমলা উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কমৃকর্তা ডাঃ সারোয়ার আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ডিমলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, ডাঃ নিরঞ্জন কুমার রায়, ডাঃ আশিকুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নূরি, কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, ডিমলা সরকারী মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোখলেছুর রহমান, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, সম্পাদক সহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়ার উপস্থিত ছিলেন সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ ১০ ইউপি চেয়ারম্যান।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর