প্রতিবন্ধী বিদ্যালয় গুলোর স্বীকৃতি, এমপিওভুক্তি ও জীবনমান উন্নয়নের দাবিতে মানববন্ধন

প্রতিবন্ধী বিদ্যালয় স্বীকৃতি, এমপিওভুক্তি দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতি পঞ্চগড় জেলা শাখা।

রবিবার দুপুরে পঞ্চগড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের পাশে দাড়িয়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন জেলার সকল প্রতিবন্ধী স্কুলের শিক্ষকেরা অংশগ্রহন করে।

মানববন্ধনে দেশ প্রতিবন্ধী স্কুলের পরিচালক ও বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন ফোরামের মহাসচিব জহিরুল ইসলাম,জগদল প্রতিবন্ধী স্কুলের শিক্ষক সাদিকুল আমিন,সিপাইহাট বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ও অটিষ্টিক বিদ্যালয়ের বিঞ্চু রায় প্রমুখ বক্তব্য প্রদান করেন।

এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে আমরা বিনা বেতনে প্রতিবন্ধী স্কুলে কাজ করে আসছি। প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি। কিন্তু দীর্ঘদিনেও আমাদের প্রতিবন্ধী বিদ্যালয় গুলোর স্বীকৃতি, এমপিওভূক্তি হয়নি। ১১ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

পরে তারা একটি মিছিল নিয়ে ১১ দফা দাবিতে পঞ্চগড় জেলা প্রশাসকের মাধ্যেমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর