সিরাজদিখানে ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ে ইফতার মাহফিল

মো: মিজানুর রহমান, সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের ২০১৫ এস এস সি ব্যাচের আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিদ্যালয়টির অডিটোরিয়াম হল রুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ২০১৫ ব্যাচের ইছাপুরা ইউনিয়ন ছাত্রলীগে সাধারণ সম্পাদক ফাহিম হোসেন এর সঞ্চালায় মোনাজাত পরিচালনা করেন ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মহিউদ্দি।

ইফতার ও আলোচনা সভায় অতিথীদের মধ্যে উপস্থিত ছিলেন ইছাপুরা বন্ধন তরুণ সংঘের সভাপতি ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সদস্য মোহাম্মদ মনির খান, জনতা সংসদের নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুর জামান লিটন, বন্ধন তরুণ সংঘের সিনিয়র সহ সভাপতি মোঃ আমির হোসেন ঢালি, ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মুস্তাক মাহমুদ, রনেল শেখ, নাসির উদ্দিন প্রমূখ। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের ২০১৫ ব্যাচের আকাশ তুষার,লামিম মুনতাসীর পরাগ, রনি আহমেদ, অনি শেখ, তানশীর শেখ জয়, ফাহাদ বীন ফয়সাল, কবির হাসান ও ইছাপুরা মডেল উচ্চবিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর