কুড়িগ্রামে গাঁজাসহ ২ যুবক আটক

কুড়িগ্রাম জেলা সদরে গাঁজা সহ ২ যুবক কে আটক করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। শনিবার (২৮ নভেম্বর) রাত ৯টার দিকে জেলা সদরের ঘোষপাড়াস্থ এনা কাউন্টার থেকে ২ কেজি গাঁজাসহ ২ যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার পাইশকা ইউনিয়নের চরধুলি গ্রামের গার্মেন্টকর্মী সুরুজ জামান এর পুত্র মোঃ রফিকুল ইসলাম ও কুড়িগ্রাম জেলা সদরের চর হরিকেশ এলাকার মাছ ব্যবসায়ী মোঃ ফরিজল ইসলাম এর পুত্র মোঃ লাভলু ইসলাম।

পুলিশ সুত্রে জানা যায়, আসামী রফিকুল টাঙ্গাইল থেকে কুড়িগ্রামে এসে গাঁজা নিয়ে ঢাকার সাভারে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় সদর থানার ওসির নেতৃত্বে এসআই প্রলয় কুমার বর্মন ও এস আই জুয়েল এর অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে দুজনকে আটক করা হয়। অপর এক আসামী লাভলু ইসলাম টাঙ্গাইলের ঐ আসামীকে গাঁজা সরবরাহ করতো বলে জানায়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোঃ শাহরিয়ার ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান,” আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে,তাদের আদালতে পাঠানো হবে।”

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর