সিরাজদিখানে ব্যবসায়ীদের সাথে ওসির মতবিনিময়

মুন্সীগঞ্জের সিরাজদিখানে যানজট নিরসনের লক্ষ্যে সিরাজদিখান বাজার বনিক সমিতি ও বাজার ব্যবসায়ীদের সাথে মত বিনিময় করেছে ওসি শেখ মো. রিজাউল হক।

আজ শনিবার (২৮ নভেম্বর) বেলা ১২ টায় সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ শেখ মো. রিজাউল হকের অফিস কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় গোয়ালবাড়ী মোড় থেকে উপজেলার মোড় পর্যন্ত যানজট নিরসনের লক্ষ্যে সিরাজদিখান বাজার সড়কের দুপাশের রড ও সিমেন্টের দোকানগুলোর সামনে সকাল ৮ টা থেকে রাত ৮টা পর্যন্ত ছোট বড় ট্রাক লোড ও আনলোড না করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানানো হয়।

সেই সাথে রশুনিয়া, নিমতলা, বাসাইল, রাঙামালিয়া এলাকার ইজিবাইক পার্কিংয়ের জন্য শিকদার ম্যানশন সংলগ্ন বালুর মাঠ এবং ইছাপুরা, মালখানগর, ও এর আশপাশের এলাকার ইজিবাইক পার্কিংয়ের জন্য সমবায় সুপার মার্কেটের পিছনের একটি জায়গা নির্ধারণ করা হয়।

এসময় সিরাজদিখান বাজার বনিক সমিতির সভাপতি আব্দুল মান্নান শিকদার, সিনিয়র সহ-সভাপতি মোঃ আতাউর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মোতাহার হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ আলম খানসহ সিরাজদিখান বাজার বনিক সমিতির সদস্যবৃন্দ, বাজার ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর