আলফাডাঙ্গায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে হারুন শেখ (৩০) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকালে বোয়ালমারী ও আলফাডাঙ্গা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের ধোপাপাড়া এলাকা থেকে হারুন শেখকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় ভিকটিমের মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ এর ৯ (১) তৎসহ পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮ (১) (২) ধারায় একটি মামলা করেছেন।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৬ নভেম্বর সন্ধ্যায় আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের অষ্টম শ্রেনীর এক ছাত্রী বাড়িতে পড়ার করার সময়; একই গ্রামের কামাল শেখের ছেলে হারুন শেখ কৌশলে ঘরে প্রবেশ করে ভয় দেখিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে অশ্লীল ছবি মোবাইলে ধারণ করে। পরে কেউকে কিছু বললে ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখায়। এরপর ওই ছাত্রীর মা শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, ‘ধর্ষণ মামলায় হারুন শেখকে গ্রেপ্তার করে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে’।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর