সিরাজগঞ্জে বিক্রিত শিশু উদ্ধার করল পিবিআই

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজগঞ্জ দাদা কর্তৃক অবৈধ ভাবে বিক্রি হওয়া ১৬ মাস বয়সী শিশু সন্তান সাব্বির হোসেনকে উদ্ধার করে মা সোনিয়া খাতুন এর কাছে ফিরিয়ে দিয়েছেন।

জানা যায়, চলতি মাসের ২৩ই নভেম্বর শাহজাদপুর উপজেলার কাশিপুর গর্জনা গ্রামে সোনিয়ার বাবার বাড়ি থেকে ডাক্তার দেখানোর মিথ্যে কথা বলে সোনিয়ার শ্বশুর, শিশুর দাদা মো. শাহিন ও সাঈদ দু’জনে মিলে সাব্বিরকে একই উপজেলার ভাটপাড়া জামিরতা গ্রামের মৃত বেলায়েত হোসেন এর পুত্র আতোয়ার হোসেন রতন এর কাছে অবৈধ ভাবে ২২ হাজার টাকায় বিক্রি করে।

বিষয়টি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজগঞ্জের পুলিশ সুপার মো. রেজাউল করিম জানতে পারেন। পিবিআই সিরাজগঞ্জের পুলিশ সুপার মো. রেজাউল করিম এর দিকনির্দেশনায় এস আই মো. রায়হান (পিবিআই) এর নেতৃত্বে ভিকটিম এর দেওয়া তথ্য ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে আতোয়ার হোসেন রতন এর নিজ বাড়ি থেকে শিশু সাব্বির হোসেনকে উদ্ধার করে শাহজাদপুর থানার মাধ্যেমে মা সোনিয়া খাতুন এর কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে সংশিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর