জঙ্গিবাদী ও ধর্মব্যবসায়ীদের ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ প্রস্তুত: নিখিল

জঙ্গিবাদী ও ধর্মব্যবসায়ীদের ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ প্রস্তুত আছে বলে ঘোষণা দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

শনিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জ বালিজুড়ি এফ এম উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ইসলামের কথা বলে, ধর্মের কথা বলে ধর্ম ব্যবসায়ীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য উৎখাতের ষড়যন্ত্র করছে। আমরা বিশ্বাস করি- আমরা যারা আল্লাহর প্রেমিক, আমরা যারা ইসলামের প্রেমিক, তারা মনেপ্রাণে বিশ্বাস করি বঙ্গবন্ধু ছিলেন বাংলাদেশের একজন ওলি। তিনি ছিলেন বাংলার একজন ওলি। 

সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ বলেন, রাজনীতির পবিত্রতা ধরে রাখতে হবে। রাজনীতি পেশায় পরিণত হয়েছে। এই মনোবৃত্তি থেকে আমাদের সরে দাঁড়াতে হবে। রাজনীতি কোন পেশা নয়, রাজনীতি একটি স্বেচ্ছাসেবামূলক কাজ।

তিনি আরও বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই দুর্নীতিমুক্ত দেশ বানাতে পারে। তিনি নিজের দল থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার যে স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন তা যেন কোন দুর্নীতিবাজ চক্র, মৌলবাদী শক্তি ও কুচক্রী মহল নস্যাৎ করতে না পারে যুবলীগকে সে দায়িত্ব পালন করতে হবে।

সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। মাদারগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরীসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

 

বার্তা বাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর