নদীতে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু

পঞ্চগড়ের সদর উপজেলায় করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে আবু বক্কর সিদ্দিক ওরফে সাইদী (৫৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে পঞ্চগড় পৌরসভার তুলারডাঙ্গা এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত আবু বক্কর সিদ্দিক পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের পশ্চিম শিকারপুর এলাকার আবুর হোসেনের পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে পঞ্চগড় পৌর এলাকার তুলার ডাঙ্গায় মাছ ধরছিলেন সিদ্দিক। সেখানে তিনি করতোয়া নদীতে জাল ফেলে মাছ ধরার এক পর্যায়ে অজ্ঞান হয়ে পানিতে পড়ে গেলে স্থানীয় একজন দৌড়ে সেখানে গিয়ে দেখেন তিনি পানিতে পড়ে আছেন। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে পানি থেকে তুলে ডাঙ্গায় নিয়ে আসেন। পরে ঘটনাস্থলেই ওই জেলের মৃত্যু হয়। স্থানীয়রা পঞ্চগড় সদর থানা পুলিশে খবর দিলে তারা এসে লাশের প্রাথমিক সুরৎহাল করেছে।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ধাক্কামারা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবেদ হোসেন জানান,সিদ্দিক শনিবার সকালে বাড়ি থেকে পঞ্চগড় পৌর এলাকার তুলার ডাঙ্গায় মাছ ধরার উদ্দ্যেশে বের হয়ে যান। পরে সেখানে তিনি মাছ ধরার সময় অজ্ঞান হয়ে পানিতে পড়ে গিয়ে সেখানেই তিনি মারা যান। এর আগেও তিনি দুবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) মো জামাল হোসেন জানান, পৌর এলাকার তুলার ডাঙ্গায় করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে সিদ্দিক নামে ওই ব্যাক্তি মারা যান। তবে পরিবার না চাওয়ায় তার ময়নাতদন্ত না করেই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর