জমি নিয়ে চাচা-ভাতিজা দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

ফরিদপুরের সালথায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে চাচা-ভাতিজা দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে সিংহপ্রতাপ গ্রামের চাচা আরমান খালাসীর সাথে তার ভাতিজা কাসেম খালাসীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরধরে শনিবার সকালে আরমানের সাথে কাসেমের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে উভয় পরিবারের ২০-২৫ জন সদস্য সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দেশীয় ধারালো অস্ত্র রামদা দিয়ে একে অপরকে কুপিয়ে জখম করা হয়।

এতে উভয় পরিবারের অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর আহত এস্কেন খালাসী, কাসেম খালাসী, কামরুল খালাসী, কুটি খালাসী, নিটুল খালাসী, কবির খালাসীসহ ৮জনকে ফরিদপুর জেনারেল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ওই গ্রামের পরিবেশ এখন শান্ত। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর