টুঙ্গিপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে, নিহত ৪

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় দোলা পরিবহন নামে একটি যাত্রীবাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে ৪জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৯/২০ জন।

শনিবার (২৮ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার মালেকের বাজার এলাবায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে একজন ভ্যানচালক ও তিনজন বাসযাত্রী। নিহতরা হলেন, টুঙ্গীপাড়া উপজেলার ডুমুরিয়া গ্রামের কৃষ্ণ কৃত্তনিয়া (৩২), বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার শৈলদিয়া গ্রামের ঠান্ডা মিয়া (৫০), মুকসুদপুর উপজোলর মাটিকামারী গ্রামের সনজিত ধর (৪০) এবং ভ্যান চালক টুঙ্গিপাড়া উপজেলার নিলফা গ্রামের আকমল উদ্দিন মোল্যা (৫৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকাগামী দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে ৪জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৯/২০ জন। তবে ধারনা করা হচ্ছে হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে।

টুঙ্গীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বার্তা বাজারকে জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। আহতদের উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বার্তাবাজার/এমএআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর