সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে উত্তরায় মানববন্ধন

অনুমোদনহীন এমএলএম কোম্পানি এসএম ট্রেডিংয়ের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশের জের ধরে সাংবাদিকদের উপর হামলা ও মিথ্যে চাঁদাবাজির মামলার করার প্রতিবাদে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে রাজধানীর উত্তরায় রাজলক্ষ্মী কমপ্লেক্সের সামনে টঙ্গি ঢাকা ও উত্তরার প্রায় একশ সাংবাদিক একত্রিত হয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছেন।

ছবি: বার্তা বাজার।

এসময় সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিকরা এ মানববন্ধন করেন।

সম্প্রতি, রাজধানীর উত্তরায় স্থানীয় সাংবাদিকরা এসএম ট্রেডিং নামের একটি এমএলএম কোম্পানিতে ভুক্তভোগীদের পাওনা টাকার সূত্র ধরে সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের উপর হামলা চালায় কোম্পানির মালিকসহ তাদের সন্ত্রাসী বাহিনী। তাতেই ক্ষ্যান্ত থাকেনি তারা। উল্টো সাংবাদিকদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানা ও ভাটারা থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেন।

মানববন্ধনে সাংবাদিকরা আইন শৃংখলা বাহিনীর কাছে অনুরোধ জানিয়ে বলেন, সাংবাদিকদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে হয়রানী ও মিথ্যা মামলা অনতী বিলম্বে উঠানোর দাবী জানান। সেইসঙ্গে সরকার অনুমোদনহীন এমএলএম কোম্পানির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান। বিভিন্ন সংবাদ মাধ্যমের সম্পাদক ও গণমাধ্যকর্মীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর