ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পিয়নের গলাকাটা লাশ উদ্ধার

কাজী নজরুল ইসলাম, ফেনী প্রতিনিধি: ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পিয়ন মো. শফি উল্লাহকে (৫৫) জবাই করে হত্যা করেছে দূবৃত্তরা। গতকাল বৃহস্পতিবার (৩০ মে) রাত সাড়ে নয়টার দিকে শহরের গাজী ক্রসরোডের ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন মো. শফি উল্লাহ। গত কয়েকদিন আগে ছেলের সাথে রাজধানী ঢাকায় চিকিৎসা নিয়ে বৃহস্পতিবার ফেনী আসেন। রাত নয়টার দিকে তার সাথে থাকা রুমমেট (রাজমিস্ত্রি) নামাজ শেষ করে বাসায় ফিরে মো. শফি উল্লাহর গলাকাটা লাশ দেখতে পায়।পরে আশপাশের লোকজনকে খবর দেয়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত নাথ বলেন, মো. শফি উল্লাহ বিগত প্রায় ৪ বছর ধরে এ বিদ্যালয়ে কর্মরত ছিলেন। তার বাড়ী সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের আলমপুুর গ্রামে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবুল কালাম আজাদ একটি গলাকাটা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে।ইতিমধ্যে হত্যাকান্ডের কিছুটা আলামতও পাওয়া গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর