বৈদ্যুতিক শর্টসার্কিটে মেয়ের বিয়ের টাকা-ফার্নিচার পুড়ে ছাই

বৈদ্যুতিক শর্টসার্কিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের কাকুইবুনিয়া গ্রামে উৎসব বিশ্বাসের বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ভয়াবহ অগ্নিকাণ্ডে নিমিষেই শেষ হয়ে গেছে তাদের সব স্বপ্ন।

শুক্রবার (২৭ নভেম্বর) আনুমানিক রাত ৮টার পর বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে রান্নাঘরসহ বসতবাড়িতে ছড়িয়ে পড়ে।

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এবং স্থানীয় লোকজনের সহযোগিতায় প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা বলেন, কাল ( শনিবার) পাত্রপক্ষ মেয়ে দেখতে আসার কথা ছিল। আমার ঘরে নগদ পাঁচ লাখের মতো টাকা ছিল। আমার মেয়ের কি হবে রে… ( কান্না সরে)

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সর্দার শরিফুল ইসলাম বলেন, ‘আমরা আনুমানিক রাত ৮টা ২২ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের খবর পাই এবং সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসি। আগুন যাতে আশপাশের বাড়িতে ছড়িয়ে না পড়ে সেই ব্যবস্থাটা আমরা আগে করেছি। আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।’

তিনি আরো জানান, এ মুহূর্তে ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে, নগদ অর্থসহ বিভিন্ন আসবাবপত্রের ক্ষয়ক্ষতি হয়েছে। এসব টাকা ও আসবাবপত্র মেয়ের বিয়ের জন্য জমা করছিলেন।

বার্তাবাজার/এমএআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর